মোহাম্মদ কামরুজ্জামান »

Dating App

অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেননি, তাকে খুন করা হয়েছে এমন দাবি ওঠার বলিউডের অন্যতম শীর্ষ অভিনেতা সালমান খানসহ প্রভাবশালী কয়েকজন প্রযোজকের বিরুদ্ধে মামলা দাখিল হয়েছে।

বিহারের বিহারের মুজাফরপুর আদালতে অভিনেতা সালমান খান এবং প্রযোজকে করণ জোহর, সঞ্জয়লীলা বানসালি, একতা কাপুর, আদিত্য চোপড়া ও সাজিদ নাদিয়াদওয়ালার বিরুদ্ধে আইনজীবী সুধীর কুমার ওঝা মামলা দাখিল করেন৷ আগামী ৩রা জুলাই মামলার শুনানি হবে বলে নির্দেশ দিয়েছেন আদালত।

সুধীর কুমার ওঝার করা অভিযোগে বলা হয়, সুশান্ত সিং রাজপুতকে প্রায় ৭টি ছবি থেকে সরিয়ে দেওয়া হয়েছিলো৷ আর কিছু ছবির রিলিজও আটকে দেওয়া হয়েছিলও৷ এতে সুশান্তের দেয়ালে পিঠ ঠেকে যাওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিলো৷ যার কারণে তিনি এই মর্মান্তিক পথ বেছে নিতে বাধ্য হয়েছিলেন৷

সুশান্তের এভাবে মৃত্যুর পিছনে অনেক চাপ কাজ করেছে বলে প্রথম থেকেই অভিযোগ ওঠে৷ এই অভিনেতার আত্মহত্যাকে মেনে নিতে পারেনি তার পরিবারও৷ তাই তাকে খুন করা হয়েছে এমন অভিযোগও উঠে আসে৷

উল্লেখ্য, গত রবিবার (১৪ই জুন) মুম্বাইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয় খ্যাতনামা অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ। পুলিশের দাবি, গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় তাকে।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »