মোহাম্মদ কামরুজ্জামান »

Dating App

জ্বর, কাশি ও শ্বাসকষ্টে গুরুতর অসুস্থ হয়ে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হয়েছেন সিলেট-২ (বিশ্বনাথ-ওসমানীনগর) আসনের সংসদ সদস্য ও জনপ্রশাসন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য মোকাব্বির খাঁন। সোমবার দুপুরে মোকাব্বির খাঁন কে সিএমএইচে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন তার একান্ত সহকারি মো. কয়েস মিয়া।

মো. কয়েছ মিয়া বলেন, ‘স্যার গত দুই দিন যাবত ন্যাম ভবনের ফ্ল্যাটে অসুস্থ বোধ করছিলেন। তার জ্বর-কাশি ও শ্বাসকষ্ট ছিল। আজকে সকাল থেকে হটাৎ তার শ্বাসকষ্ট বেড়ে যায়। পরে বিকাল ৩টায় স্যারকে সিএমএইচে ভর্তি করা হয়েছে।’ এমপি মোকাব্বির খানের করোনাভাইরাস পরীক্ষা করা হয়েছে কি না জানতে চাইলে কায়েস মিয়া বলেন, ‘স্যারের এখনো করোনাভাইরাস টেস্ট করা হয়নি।

আজকে হাসাপাতালে ভর্তির পর তার নমুনা নেওয়া হয়েছে। নমুনা পরীক্ষার রিপোর্ট হাতে পাওয়ার পরই নিশ্চিত হয়ে বলা যাবে, তার করোনাভাইরাস সংক্রামক হয়েছে কি না।’ এদিকে গণফোরামের কেন্দ্রীয় কমিটির সদস্য মোশতাক আহমেদ জানান, বাজেটের ওপর সংসদে তার বক্তব্য রাখার কথা ছিল। কিন্তু শ্বাসকষ্টের কারণে তিনি বক্তৃতা দিতে পারেননি।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় ঐক্যফ্রন্টের ব্যানারে গণফোরামের প্রার্থী হয়ে সিলেট-২ আসন (বিশ্বনাথ-ওসমানীনগর) থেকে প্রতিদ্বন্দ্বিতা করে সংসদ সদস্য নির্বাচিত হয় মোকাব্বির খান।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »