আমীর হোসেন »

Dating App

বলিউডের প্রতিশ্রুতিশীল অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করেছেন। আজ রবিবার মুম্বাইয়ের ফ্ল্যাট থেকে তাঁর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ‘ধোনি : দ্য আনটোল্ড স্টোরি’ সিনেমার মূল চরিত্রে অভিনয় করে ক্রিকেটাঙ্গনের কাছের মানুষ হয়ে উঠেছিলেন সুশান্ত। আজ তার মৃত্যুতে তাই ক্রিকেট আর বিনোদন অঙ্গনে নেমে এসেছে শোকের ছায়া। শোকাহত হয়ে পড়েছেন প্রখ্যাত লেখিকা তসলিমা নাসরিন।

টুইটারে তসলিমা লিখেছেন, ‘আত্মহত্যা কি সংক্রামক? মাত্র কয়দিন আগে তাঁর সাবেক ম্যানেজার আত্মহত্যা করেছিল। এখন করল সে। বলিউডের প্রতিশ্রুতিশীল অভিনেতা সুশান্ত সিং রাজপুত আত্মহত্যা করল! তার বয়স মাত্র ৩৪ বছর। আমরা জানি না নিজেকে শেষ করে দেওয়ার আগে তাঁর মাথায় কী চিন্তা কাজ করছিল। পৃথিবীর সবচেয়ে জটিল বিষয়টি হলো মানুষের এই মস্তিষ্ক।’

উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের ঘরে কিছু ডিপ্রেশন কাটানোর ওষুধ পাওয়া যায়। যে কারণে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ডিপ্রেশনে ভূগছিলেন এই তরুণ অভিনেতা। এবং এই ডিপ্রেশন রোগটি মারাত্মক হলেও আমাদের বাংলাদেশ কিংবা উপমহাদেশে একে গুরুত্ব দেওয়া হয় না। মানুষ হাসাহাসি করে। ডিপ্রেশনের একজন রোগী যেমন নিজেকে শেষ করতে পারে, তেমনি অন্যকেও।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »