ইয়াসমিন লিপি »

Dating App

চলচ্চিত্র নির্মাতা রফিক শিকদারের বিরুদ্ধে অসদাচরণের অভিযোগ তুলেছেন সাবরিনা মেহেক নামে একজন মডেল ও উপস্থাপিকা। বুধবার (১০ জুন) সামাজিক যোগাযোগ মাধ্যমে এক পোস্টের মাধ্যমে অভিযোগ তোলেন তিনি।

সাবরিনা মেহেক ফেসবুক পোস্টের মাধ্যমে জানান, ‘এ ধরনের মানুষের জন্য পুরো ইন্ডাস্ট্রির বদনাম হয়। এদের এসব কাজের জন্য সবাই ধরেই নেয় যে বাংলাদেশের নির্মাতা মানেই খারাপ। যদিও আমি পরিচিত প্রায় সমস্ত চলচ্চিত্র নির্মাতারা প্রকৃত ভদ্রলোক এবং পেশাদার! এবং সে কারণেই তারা সবাই আন্তর্জাতিকভাবে প্রশংসিত হন। মানুষ তাকে তার নাম ও কাজেই চিনবে। এরকম নিজেকে জাহির করতে হয় না। তার উপর উনি বড় বড় কথা আর রাজ দরবার চালাচ্ছে!

বাংলাদেশের নির্মতা সাঈফ চন্দন, খিজির হায়াৎ ও মাহমুদ বাপ্পাদের পোস্টে ট্যাগ করে নিজের অভিব্যক্ত প্রকাশ করে সুষ্ঠু বিচার দাবি করেন। তার ওই পোস্টে কমেন্টস করে আইনের সহযোগিতা করতে চেয়েছেন ‌মডেল অভিনেত্রী জান্নাতুল প্রিয়া।

বিষয়টি নিয়ে নির্মাতা রফিক শিকদার বলেন, ‘আমি একটি নতুন সিনেমা নির্মাণ করতে যাচ্ছি। সেই ছবিতে কাজের জন্য গল্প অনুযায়ী নতুন নায়িকা প্রয়োজন। সে কারণে তাকে আমি নায়িকা হওয়ার অফার দেই। আর চলচ্চিত্রে কাজের অফার দেওয়া কোনো খারাপ কাজ না। আমার হাত ধরে দুই জন নায়িকা আসছে। তারা ফেসবুকের মাধ্যমে আসছে।’

এদিকে রফিক শিকদারের ম্যাসেঞ্জারে প্রস্তাবের স্ক্রিনশট সময় সংবাদের হাতে এসেছে। সেই সূত্র ধরে জানা যায়, তার অঘোষিত নতুন ছবি ‘রেহনুমা’র নায়িকা বানানোর জন্য তিনি অফার দিয়ে থাকেন বলে জানা যায়। এ বিষয়ে কোনো সদোত্তর দিতে পারেননি ওই নির্মাতা।

এ বিষয়ে নির্মাতা অপূর্ব রানা বলেন, ‘একজন পরিচালকের জন্য সম্মান আরো দশজনের নষ্ট হয়। এসব অভিযোগে পরিচালকদের ভাবমূর্তি ক্ষুণ্ণ করছেন রফিক সিকদার! তবে রফিক শিকদারের যদি কোনো অন্যায় করেন তবে পরিচালক সমিতির সাংগঠনিক নিয়মানুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

তিনি আরো বলেন, চলচ্চিত্রে পরিচালক সমিতিতে ৬০০ জনের বেশি পরিচালক আছেন। একজনের জন্য মান সম্মান ক্ষুণ্ণ হচ্ছে সেটি মোটেও আমাদের জন্য ইতিবাচক নয়। আমরা তার অভিযোগের বিষয়টি নিয়ে আলোচনা করব। প্রমাণিত হলে তার বিরুদ্ধে অ্যাকশনে যাবো।

নির্মতা রফিক শিকদার এর আগেও কলকতার নায়িকা প্রিয়াংকাকে প্রেমের প্রস্তাব দেওয়ার কারণে বিতর্কে জড়ান। সম্প্রতি জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সুচরিতার সাথে পাবনায় ‘বসন্ত বিকেল’ ছবির শুটিং সেটে অসদাচরণ করেন তিনি। পরে অবশ্য শিল্পী সমিতির মাধ্যমে ক্ষমা চেয়ে নেন। সময় টিভি

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »