রাজন মিত্র »

Dating App

দেশীয় সঙ্গীতের জনপ্রিয় নাম মৌসুমী আক্তার সালমা। বছর জুড়ে তার ব্যস্ততা থাকে গান রেকর্ডিং, ষ্টেজ শো এবং বিভিন্ন টেলিভিশন অনুষ্ঠান নিয়ে। অথচ এবার ঈদের মতো বড় উৎসবেও সালমা ভক্তদের মাঝে কোনও গান উপহার দিতে পারেননি। আরটিভি

ঈদে তার ভক্তরা প্রিয় শিল্পীকে পাননি এ নিয়ে সালমার কোনও আক্ষেপ নেই। কারণ তিনি এই করোনাকালীন সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন।

এ ব্যাপারে সালমা বলেন, মানুষ আমার গান ভালোবেসেছে তাইতো আমি আজকে সালমা হয়েছি। তাদের জন্য আমার ‘সাফিয়া ফাউন্ডেশন’ থেকে হাত বাড়িয়ে দেওয়ার চেষ্টা করেছি। কয়েক হাজার মানুষকে এই করোনার সময়ের প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দিয়েছি। এই ব্যস্ততার ভিড়ে নতুন গান করার সময় পাইনি। তবে সুদিন ফিরলে অবশ্যই আবারও গানে নিয়মিত হবো।

এই ফাউন্ডেশন করার লক্ষ্য কী? জবাবে সালমা বলেন, দেখুন আমি শিল্পী জীবনের প্রথম থেকেই মানুষের জন্য কিছু একটা করার চেষ্টা করেছি। এমনও হয়েছি ৩-৪ লাখ টাকা খরচ করে অসহায় মেয়েদের একার খরচে বিয়ে দিয়েছি। অনেক ঘটনাই রয়েছে যা কোনোদিন বলিনি কাউকে।

পরে মনে হলো আমি যদি কাজটি ফাউন্ডেশনের মাধ্যমে করি অনেক মানুষকে সহযোগিতা করতে পারবো। একদিন হয়তো আমি থাকবো না। কিন্তু আমার ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় মানুষ সাহায্য পাবেন। শিশুরা বই, খাতা কলমসহ শিক্ষার একটা সুযোগ পেবে। এসব ভাবনা থেকেই কাজটি করা।

তাহলে কি সঙ্গীত তারকা সালমা নিজেকে বদলে ফেলেছেন? এ নিয়ে সালমা বলেন, আমি বদলাইনি আমি এমনই ছিলাম। আপনারা হয়তো আমাকে নতুনভাবে দেখার সুযোগ পেলেন। যা এতদিন আমি প্রকাশ করতে চাইনি।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »