আমীর হোসেন »

Dating App

শ্বাসকষ্টসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগে মারা গেছেন ইংরেজি দৈনিক ডেইলি স্টারর ক্রীড়া প্রতিবেদক একুশ তাপাদারের মা লুৎফা বেগম তাপাদার (৭৫)। মায়ের মৃত্যুর আগে তার চিকিৎসার জন্য নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) খুঁজছিলেন একুশ। কিন্তু ভাগ্যে জোটেনি।

গত রোববার রাত ১০টার দিকে তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় লুৎফা বেগম তাপাদারকে। রাত ২টার দিকে তার শারীরিক অবস্থা আরও খারাপ হয়ে পড়ে। শ্বাসকষ্ট বেড়ে যায়। যে কারণে তাকে আইসিইউতে স্থানান্তরের পরামর্শ দেন চিকিৎসকরা। তবে ওসমানী হাসপাতালের কোনো আইসিইউ খালি ছিল না। ভোর ৪টার দিকে মারা যান লুৎফা।

এর আগে রাত ৩টার দিকে ফেসবুকে মায়ের জন্য আইসিইউ চেয়ে একটি পোস্ট দেন একুশ। তিনি লেখেন, ‘আমার মায়ের জন্য কোনো আইসিইউ হবে? কেউ কি একটু সাহায্য করবেন?’ কিন্তু মায়ের জন্য আইসিইউর ব্যবস্থা করতে পারেননি এই সাংবাদিক।

গতকাল সোমবার জোহরের নামাজের পর বিয়ানীবাজারে গ্রামের বাড়িতে শ্বাশুড়ির জানাজা অনুষ্ঠিত হয়েছে বলে জানান একুশের স্ত্রী সৃজিতা মিতু। পরে লুৎফা বেগমকে গ্রামের বাড়িতেই দাফন করা হয়।

[৬] নগরীর উপকণ্ঠের বটেশ্বর এলাকায় বসবাস করতেন লুৎফা বেগম তাপাদার। তার স্বামী যুক্তরাজ্যে থাকাকালীন মারা যান। দুই মেয়ে ও এক ছেলে রেখে গেছেন লুৎফা। যুগান্তর, প্রিয়ডটকম

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »