মোহাম্মদ কামরুজ্জামান »

Dating App

করোনা সংক্রমণ প্রতিরোধে ভারতে শুরু হয়েছে পঞ্চম দফার লকডাউন। তবে এবার বেশ কিছু ক্ষেত্রে ছাড় দেওয়া হয়েছে। তার মধ্যে রয়েছে বিনোদন জগতও ।

আগামী কিছুদিনের মধ্যেই দেশটিতে শুরু হতে চলেছে বিজ্ঞাপন, রিয়ালিটি শো এবং ছবির শুটিংয়ের কাজ। লকডাউন পরবর্তী বলিউডে প্রথম কোন ছবির শুটিং শুরু হবে তা নিয়ে এতদিন চলছিল জল্পনা। ভারতীয় গণমাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়েছে, সঞ্জয় লীলা বনশালী পরিচালিত এবং আলিয়া ভাট অভিনীত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ ছবি দিয়েই বলিউডে ফের সিনেমার শুটিং শুরু হতে যাচ্ছে।

ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর জেনারেল সেক্রেটারি অশোক দুবেও খবরটির সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, ফিল্মসিটিতে এই ছবির সেট তৈরি করা হয়েছিল। এখনও সেই সেট তেমনই রাখা আছে। তাই এই ছবি দিয়েই শুটিং শুরু হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। এখন মুখ্যমন্ত্রীর অনুমোদন পেলেই আবারও ছবির কাজ শুরু হবে।

অশোক দুবে আরও জানান, লকডাউন শেষ হলেই শুটিং শুরু করতে পারেন বনি কাপুরও। মাড আইল্যান্ডে তার ছবির সেট তৈরি করা হয়েছিল। তিনি বলেন, অনেক পরিচালক-প্রযোজক তাদের আগামী সব ছবির সেট এমনভাবে তৈরি করে রেখেছেন যাতে লকডাউন উঠলেই কাজ শুরু করে দিতে পারেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »