মোহাম্মদ কামরুজ্জামান »

Dating App

শুক্রবার দুপুরে পূর্বকোণের সম্পাদক ডা. রমিজ উদ্দিন অফিসিয়াল চিঠির মাধ্যমে পত্রিকার প্রকাশনা সাময়িক বন্ধ রাখার কথা জানান। তবে পত্রিকাটির অনলাইন সংস্করণ যথারীতি চালু আছে। ২ সংবাদকর্মী করোনা ভাইরাসে আক্রান্ত এবং অঙ্গপ্রতিষ্ঠানের এক কর্মীর মৃত্যুর পর চট্টগ্রামে দৈনিক পূর্বকোণের প্রকাশনা সাময়িকভাবে বন্ধ ঘোষণা করা হয়েছে।

ঈদের ছুটি একদিন বাড়িয়ে শুক্রবার থেকে চট্টগ্রামের সব পত্রিকার কার্যালয় চালুর সিদ্ধান্ত নিয়েছিল মালিকদের সংগঠন। কিন্তু করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ে উদ্ভূত পরিস্থিতিতে পূর্বকোণ সম্পাদক রমিজউদ্দিন চৌধুরী পত্রিকার প্রকাশনা আপাতত বন্ধ রাখার ঘোষণা দিয়েছেন।

পত্রিকাটির জ্যেষ্ঠ প্রতিবেদক ও অনলাইন ইনচার্জ সাইফুল আলম জানিয়েছেন, সম্প্রতি পত্রিকার একজন জ্যেষ্ঠ সহসম্পাদক ও একজন আলোকচিত্রী করোনায় আক্রান্ত হয়েছেন। তাদের অঙ্গপ্রতিষ্ঠানের হিসাব বিভাগের একজন কর্মী গত ২৪ মে আকস্মিকভাবে মারা গেছেন। নমুনা পরীক্ষায় তার করোনা পজিটিভ এসেছে।

সাইফুল আলম বলেন, আমরা শুরু থেকেই কর্তৃপক্ষের সিদ্ধান্তে স্বাস্থ্যবিধি মেনেই কাজ করছিলাম। যেহেতু কয়েকজন আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন, কর্তৃপক্ষ এখন পুরো অফিসকে জীবাণুমুক্ত করার উদ্যোগ নিয়েছেন। জীবাণুনাশক চেম্বার বসানো হয়েছে। থার্মাল স্ক্যানার আনা হচ্ছে। এসব কাজে যতদিন সময় লাগে, ততদিন প্রকাশনা বন্ধ থাকবে। সাইফুল আলম বলেন, সম্পাদক সংবাদকর্মীদের নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যেতে নির্দেশনা দিয়েছেন। ইত্তেফাক, প্রথমআলো

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »