বার্তাবাংলা ডেস্ক »

Dating App

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, তাদের প্রতিহিংসায় কারণে আমাদের ছেলেদেরকে গুম, গ্রেফতার করা হচ্ছে। এটা কোন সরকারের নিদর্শন হতে পারে?

তিনি বলেন, যারা ফেসবুকে সরকারের সমালোচনা করেছে তাদেরকে রাতে তুলে নেয়া হয়েছে। কোন কিছুই তারা মেনে নিতে পারছে না। মানুষ মরছে, লাশ রাস্তায় পড়ে থাকছে। চিকিৎসা নাই, হাসপাতালগুলোতে চিকিৎসা নাই। অক্সিজেন সিলিন্ডার নাই। আপনি সে ব্যবস্থা করেননি। সরকার স্বাস্থ্য খাতকে ধ্বংস করে দিয়েছে।

রহুল কবির রিজভী বলেন, জনগণের সরকার হলে জনগণের বিপদের মুখে তাদেরকে অন্ধকারে রাখা এটা কোন সরকার করত না। যা এই সরকার করছে। তিনি বলেন, শুধু আওয়ামী লীগের লোকেরাই আত্মসাৎ, চুরি করেনি। তাদের সঙ্গে প্রশাসনেরও কিছু লোক জড়িত। প্রশাসনের লোকেরা মনে করে আমরাই ক্ষমতায় বসিয়েছি এই আওয়ামী সরকারকে। তাই আমরা চুরি ডাকাতি করি, যত অন্যায় করি সরকার আমাদেরকে কিছু করতে পারবে না।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী ৫০ লাখ গরিব মানুষকে আর্থিক সাহায্য দিবে। দেখুন এখানে কত বাটপারি চলছে। ৪০ জনের কাছে টাকা যাবে সেখানে একজনের মোবাইল নাম্বার। তিনি স্থানীয় আওয়ামী লীগের লোক। ইউনিয়ন পরিষদের তথ্য অফিসার তাকে জিজ্ঞাসা করা হল তিনি বললেন আমি কিছুই জানি। না । এটা মেম্বার সাহেব করেছেন। তাহলে কি ধরনের চুরি চাপটামি। টাকা আত্মসাৎ এবং গরিব মানুষের টাকা যারা খায়, যারা ভাগ নেয়, আত্মসাৎ করে এরা কি মানুষ প্রশ্ন রিজভীর।

সোমবার রাজধানীর শংকরে বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আব্দুস সালামের তত্ত্বাবধানে ত্রাণ বিতরণ করেন রিজভী।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »