বার্তাবাংলা ডেস্ক »

Dating App

ভারতীয় ব্যাটিং লাইনআপ বিশ্বমানের। তবে সবুজ বাউন্সি পিচে ভারতীয় ব্যাটসম্যানদের দুর্বলতাটা আরও একবার ফুটে ওঠলো ওয়েলিংটন টেস্টে। কিউই বোলারদের তোপে দুই ইনিংসেই দুইশর নিচে অলআউট হলো বিরাট কোহলির দল।

কোনোমতে ইনিংস পরাজয় এড়ালেও চতুর্থ ইনিংসে নিউজিল্যান্ডের সামনে মাত্র ৯ রানের টার্গেট ছুড়ে দেয় ভারত। ১০ বল খরচ করেই এই লক্ষ্যে পৌঁছে গেছে কিউইরা। ১০ উইকেটের বড় জয়ে দুই টেস্টের সিরিজে ১-০ ব্যবধানে এগিয়েও গেল কেন উইলিয়ামসনের দল।

দ্বিতীয় ইনিংসে ৪ উইকেটে ১৪৪ রান নিয়ে পঞ্চম দিনে খেলতে নেমেছিল ভারত। সুযোগ ছিল ম্যাচটা ড্র করার। কিন্তু টিম সাউদি আর ট্রেন্ট বোল্টের তোপে সেটা আর হয়ে ওঠলো না।

পঞ্চম দিনে ১৬ ওভার ব্যাটিং করে বাকি ৬ উইকেট হারিয়ে বসে ভারত। করতে পারে আর মাত্র ৪৭ রান। দিনের শুরুতেই সাজঘরে ফিরে যান দুই অপরাজিত ব্যাটসম্যান আজিঙ্কা রাহানে আর গৌতম বিহারি। ২৫ রান নিয়ে খেলতে নামা রাহানে ২৯ রান করে হন বোল্টের শিকার। বিহারি সাউদির বলে বোল্ড হন সেই ১৫ রানেই।

এরপর যা একটু চেষ্টা করেছেন রিশাভ পান্ত। ৪১ বলে ২৫ রানের ইনিংসে দলের ইনিংস পরাজয় বাঁচিয়ে দিয়েছেন উইকেটরক্ষক এই ব্যাটসম্যান। ১৯১ রানের মাথায় নবম ব্যাটসম্যান হিসেবে তিনি আউট হওয়ার পর আর এক রানও যোগ করতে পারেনি ভারত। প্রথম ইনিংসেও মাত্র ১৬৫ রানেই গুটিয়ে গিয়েছিল সফরকারিরা।

প্রথম ইনিংসে ৪ উইকেট নেয়া সাউদি দ্বিতীয় ইনিংসে এসে নেন ৫ উইকেট। বোল্ট পান ৪ উইকেট। বাকি এক উইকেট কলিন ডি গ্র্যান্ডহোমের।

৯ রানের সহজ লক্ষ্য তাড়া করতে নেমে টম লাথাম আর টম ব্লান্ডেল ১০ বল খরচ করেছেন। লাথাম ৭ আর ব্লান্ডেল ২ রান নিয়ে বিজয়ীর বেশেই মাঠ ছেড়েছেন।

Dating App
শেয়ার করুন »

মন্তব্য করুন »