বার্তাবাংলা ডেস্ক »

কুমিল্লার দাউদকান্দিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে উপজেলার পেন্নাই-মতলব সড়কে উপজেলার পালেরবাজারের কাছে এ হামলার ঘটনা ঘটে। এ সময় গাড়িবহরের তিনটি গাড়ির গ্লাস ভাঙচুর করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ড. খন্দকার মোশাররফ হোসেন দলীয় নেতাকর্মীদের নিয়ে স্থানীয় এক কর্মীর মায়ের কুলখানিতে যাচ্ছিলেন। পেন্নাই-মলতর সড়কে পালের বাজারের নিকট গাড়ি বহরটি পৌঁছালে একদল লোক গাড়িবহরের ওপর ইটপাটকেল নিক্ষেপ করে ভাঙচুর শুরু করে।

এ ব্যাপারে দাউদকান্দি উপজেলা যুবদলের আহ্বায়ক ভিপি জাহাঙ্গীর আলম বলেন, গাড়িবহর নিয়ে একটি কুলখানিতে যাওয়ার সময় পালেরবাজারের নিকট একদল সন্ত্রাসী হঠাৎ এসে গাড়িবহরের ওপর হামলা চালায়। তারা বহরের তিনটি গাড়ির গ্লাস ভাঙচুর করেছে। পরে খন্দকার মোশাররফ হোসেন বিটেশ্বরে একটি কর্মী সমাবেশে যোগ দেন।

All Media Link

এ বিষয়ে দাউদকান্দি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় এখনো কেউ অভিযোগ করেনি।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

বার্তাবাংলা ডেস্কে আপনাকে স্বাগতম। বার্তাবাংলা (BartaBangla.com) প্রথম সারির একটি অনলাইন গণমাধ্যম; যেটি পরিচালিত হচ্ছে ইউরোপ এবং বাংলাদেশ থেকে। বার্তাবাংলা ডেস্কে রয়েছে নিবেদিতপ্রাণ তরুণ একঝাঁক সংবাদকর্মী। ২০১১ সালে যাত্রা ‍শুরু করা এই অনলাইন পত্রিকাটি এরই মধ্যে পেয়েছে ব্যাপক পাঠকপ্রিয়তা। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা লাখো পাঠকই আমাদের পথচলার পাথেয়।

মন্তব্য করুন »