বার্তাবাংলা ডেস্ক »

লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে গ্রেপ্তার করে সঙ্গে নিয়ে অস্ত্র উদ্ধারে যাওয়ার পর কথিত বন্দুকযুদ্ধে ২০ মামলার এক আসামির মৃত্যু হয়েছে। চন্দ্রগঞ্জ থানার ওসি মোক্তার হোসেন জানান, শুক্রবার ভোরে দত্তপাড়া বিনিদিঘির পাড় এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহত মো. রাসেল ওরফে কালা রাসেল ডাকাতদলের সদস্য বলে পুলিশের ভাষ্য।

ওসি মোক্তার বলেন, “ডাকাত রাসেলকে বৃহস্পতিবার সকালে অস্ত্রসহ গ্রেপ্তারের পর শুক্রবার ভোরে তাকে নিয়ে পুলিশ আরও অস্ত্র উদ্ধার করতে যায়।

All Media Link

“পুলিশ দেখে ডাকাতরা গুলি ছোড়ে। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এতে উভয়পক্ষে ৩০ রাউন্ড গুলি বিনিময় হয়। গুলিবিদ্ধ হন রাসেল। তাকে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

ঘটনাস্থল থেকে একটি এলজি, একটি পিস্তল ও সাত রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান ওসি মোক্তার।

তিনি বলেন, বৃহস্পতিবার সকালে চন্দ্রগঞ্জ থানার উত্তর জয়পুর গ্রামের কবিরাজ বাড়ীর একটি পরিত্যক্ত ঘর থেকে রাসেল ও তার সহযোগী বাবলুকে অস্ত্র ও মাদকসহ গ্রেপ্তার করে পুলিশ।

রাসেলের নামে নোয়াখালির চাটখিল ও চন্দ্রগঞ্জ থানায় হত্যা, ধর্ষণ, ডাকাতিসহ ২০টি মামলা রয়েছে বলে জানিয়েছেন লক্ষ্মীপুরের পুলিশ সুপার আ স ম মাহতাব উদ্দিন।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

বার্তাবাংলা ডেস্কে আপনাকে স্বাগতম। বার্তাবাংলা (BartaBangla.com) প্রথম সারির একটি অনলাইন গণমাধ্যম; যেটি পরিচালিত হচ্ছে ইউরোপ এবং বাংলাদেশ থেকে। বার্তাবাংলা ডেস্কে রয়েছে নিবেদিতপ্রাণ তরুণ একঝাঁক সংবাদকর্মী। ২০১১ সালে যাত্রা ‍শুরু করা এই অনলাইন পত্রিকাটি এরই মধ্যে পেয়েছে ব্যাপক পাঠকপ্রিয়তা। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা লাখো পাঠকই আমাদের পথচলার পাথেয়।

মন্তব্য করুন »