বার্তাবাংলা ডেস্ক »

ময়মনসিংহের ভালুকা ও নান্দাইলে সড়ক দুর্ঘটনায় তিনজনের মৃত্যু হয়েছে; দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন। নিহতরা হলেন – গফরগাঁও উপজেলার লরিচালক আরিফ (২৫), ভালুকা পৌরসভার বাণ্ডাব গ্রামের শফিকুল ইসলামের ছেলে মাহফুজুর রহমান (২০) ও অজ্ঞাতপরিচয় এক যুবক।

ঈশ্বরগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রুকোনুজ্জামান জানান, শুক্রবার সকাল ৯টার দিকে নান্দাইল উপজেলার আমৈল এলাকায় একটি বাস খাদে পড়ে অজ্ঞাতপরিচয় এক যুবকের মৃত্যু হয়।

রুকোনুজ্জামান বলেন, তাড়াইল থেকে ঢাকাগামী বাসটি আমৈল এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। বাস থেকে অজ্ঞাতপরিচয় যুবকের লাশ উদ্ধার করা হয়। এ দুর্ঘটনায় আরও অন্তত ১০ জন আহত হয়েছেন।

All Media Link

এর আগে বৃহস্পতিবার রাতে ভালুকায় মারা যান আরিফ ও মাহফুজ।

ভালুকা থানার ওসি মামুন অর রশিদ জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাঘরা এলাকায় বাসের ধাক্কায় আহত হন লরিচালক আরিফ ও তার সহকারী মাহফুজ।

“ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১২টার দিকে তাদের মৃত্যু হয়।”

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

বার্তাবাংলা ডেস্কে আপনাকে স্বাগতম। বার্তাবাংলা (BartaBangla.com) প্রথম সারির একটি অনলাইন গণমাধ্যম; যেটি পরিচালিত হচ্ছে ইউরোপ এবং বাংলাদেশ থেকে। বার্তাবাংলা ডেস্কে রয়েছে নিবেদিতপ্রাণ তরুণ একঝাঁক সংবাদকর্মী। ২০১১ সালে যাত্রা ‍শুরু করা এই অনলাইন পত্রিকাটি এরই মধ্যে পেয়েছে ব্যাপক পাঠকপ্রিয়তা। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা লাখো পাঠকই আমাদের পথচলার পাথেয়।

মন্তব্য করুন »