বার্তাবাংলা ডেস্ক »

টিভিতে সরাসরি অনুষ্ঠান সম্প্রচারের সময় সব ধরনের পরিস্থিতির জন্য প্রস্তুত থাকতে হয় প্রতিবেদককে। যেকোনো সময় পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে—এটি মাথায় রেখেই কাজ করতে হয়।

এমন আকস্মিকভাবে পরিস্থিতি কীভাবে নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে, তা খুব হাড়ে হাড়েই টের পেলেন বিবিসির সাংবাদিক বেন ব্রাউন। গত মঙ্গলবার সরাসরি সম্প্রচারের সময় এক অনাকাঙ্ক্ষিত ঘটনার সম্মুখীন হতে হয় তাঁকে।

যুক্তরাজ্যের বার্ডফোর্ডে লেবার পার্টির নির্বাচনী ইশতেহার প্রকাশ অনুষ্ঠানে উপস্থিত এক সহকর্মীর সরাসরি সাক্ষাৎকার নিচ্ছিলেন বেন ব্রাউন। বেশ গুরুগম্ভীর আলোচনা চলছিল। হঠাৎ করেই এক নারী এসে তাঁদের দুজনের মাঝে দাঁড়িয়ে যান। তিনি আলোচনারত দুজনকে দেখে ক্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে বৃদ্ধাঙ্গুল তুলে বলেন, ‘আসলেই অসাধারণ।’ তবে ওই নারীর দিকে না তাকিয়ে আলোচনা চালিয়ে যাচ্ছিলেন দুজন। একসময় ওই নারীকে হাত দিয়ে সরিয়ে দেন প্রতিবেদক। তবে হাতটা অসাধানতাবশত নারীর শরীরের স্পর্শকাতর জায়গায় লেগে যায়। এতে একটু ক্ষুব্ধ হয়ে ওই নারী বেনের কাঁধে আলতো চাপড় মেরে চলে যান সেখান থেকে। পুরো ঘটনাটি সরাসরি সম্প্রচার করা হয়।

All Media Link

টুইটারে ভাইরাল হয় ভিডিওটি। মন্তব্যকারীদের তীব্র আক্রমণের শিকার হন বেন ব্রাউন। কেউ কেউ এভাবে একজন নারীকে সরিয়ে দেওয়ার সমালোচনা করেন। তবে ইচ্ছাকৃতভাবে এটা করেননি বেন—এমন মন্তব্যও করেন অনেকে। সূত্র: এনডিটিভি অনলাইন।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

বার্তাবাংলা ডেস্কে আপনাকে স্বাগতম। বার্তাবাংলা (BartaBangla.com) প্রথম সারির একটি অনলাইন গণমাধ্যম; যেটি পরিচালিত হচ্ছে ইউরোপ এবং বাংলাদেশ থেকে। বার্তাবাংলা ডেস্কে রয়েছে নিবেদিতপ্রাণ তরুণ একঝাঁক সংবাদকর্মী। ২০১১ সালে যাত্রা ‍শুরু করা এই অনলাইন পত্রিকাটি এরই মধ্যে পেয়েছে ব্যাপক পাঠকপ্রিয়তা। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা লাখো পাঠকই আমাদের পথচলার পাথেয়।

মন্তব্য করুন »