বার্তাবাংলা ডেস্ক »

নেত্রকোনার বন্যায় ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শনে খালিয়াজুড়ি পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার সকাল ১০টা ৫ মিনিটে হেলিকপ্টারযোগে তিনি খালিয়াজুড়ি ডিগ্রী কলেজ মাঠে জনসভায় পৌঁছান।

সেখানে শেখ হাসিনা বন্যায় ক্ষতিগ্রস্ত কৃষক ও অন্যান্য দুঃস্থ জনগণের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করবেন ও খালিয়াজুড়ি ডিগ্রি কলেজ মাঠে এক জনসভায় ভাষণ দেবেন। পরে তিনি আকস্মিক বন্যায় উপজেলার ক্ষতিগ্রস্ত হাওর এলাকা পরিদর্শন করবেন।

উপজেলার নগর ইউনিয়নের বল্লভপুর গ্রাম পরিদর্শনের পর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মিলনায়তনে নেত্রকোনা জেলার ঊর্ধ্বতন কর্মকর্তা ও সুধীজনদের সঙ্গে এক মতবিনিময় সভায় মিলিত হবেন প্রধানমন্ত্রী। এরপর তিনি দুপুর সাড়ে ১২টায় ঢাকার উদ্দেশে রওনা হবেন।

All Media Link

নেত্রকোনার খালিয়াজুরীতে প্রধানমন্ত্রীর সফর উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে উপজেলার সর্বত্র নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়েছে।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

বার্তাবাংলা ডেস্কে আপনাকে স্বাগতম। বার্তাবাংলা (BartaBangla.com) প্রথম সারির একটি অনলাইন গণমাধ্যম; যেটি পরিচালিত হচ্ছে ইউরোপ এবং বাংলাদেশ থেকে। বার্তাবাংলা ডেস্কে রয়েছে নিবেদিতপ্রাণ তরুণ একঝাঁক সংবাদকর্মী। ২০১১ সালে যাত্রা ‍শুরু করা এই অনলাইন পত্রিকাটি এরই মধ্যে পেয়েছে ব্যাপক পাঠকপ্রিয়তা। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা লাখো পাঠকই আমাদের পথচলার পাথেয়।

মন্তব্য করুন »