বার্তাবাংলা ডেস্ক »

পানির নিচে ফটোশুট করতে হাঙরের কামড়ে আহত হয়েছেন এক মডেল। মার্কিন ওই মডেলের নাম মলি কাভালি। ফ্লোরিডায় সমুদ্রের পানিতে নেমে ফটোশুট করতে গিয়েই এ ঘটনা ঘটে।

হাফিংটন পোস্টের খবরে বলা হয়েছে, যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার সমুদ্রে একটি খাঁচার মধ্যে ঢুকে পানিতে নামেন ৩৫ বছর বয়সী মলি কাভালি। উদ্দেশ্য ছিল, পানির নিচে খাঁচার মধ্যে তিনি ভাসবেন আর তাঁর চারপাশে ঘুরে বেড়াবে অসংখ্য হাঙর। এ দৃশ্য ফটোশুট করতে চাইছিলেন। কিন্তু বিধিবাম। ভাসমান খাঁচার মধ্যে নামার কিছুক্ষণ পরেই তিনি লক্ষ করেন চারপাশ রক্তে ভেসে যাচ্ছে। প্রথম তিনি বুঝতে পারেননি আসলে কী ঘটতে যাচ্ছে। দ্রুত ওপরে উঠে আসেন মডেল কাভালি। ওপরে এসেই পায়ের দিকে চোখ পড়তেই আঁতকে ওঠেন তিনি। দেখেন, বাঁ পায়ের গোড়ালি রক্তে ভেসে যাচ্ছে। কারণ, পানির নিচে নামার পরই ফটোশুটের সময় হাঙরের দাঁতে কেটে যায় পায়ের গোড়ালি।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

বার্তাবাংলা ডেস্কে আপনাকে স্বাগতম। বার্তাবাংলা (BartaBangla.com) প্রথম সারির একটি অনলাইন গণমাধ্যম; যেটি পরিচালিত হচ্ছে ইউরোপ এবং বাংলাদেশ থেকে। বার্তাবাংলা ডেস্কে রয়েছে নিবেদিতপ্রাণ তরুণ একঝাঁক সংবাদকর্মী। ২০১১ সালে যাত্রা ‍শুরু করা এই অনলাইন পত্রিকাটি এরই মধ্যে পেয়েছে ব্যাপক পাঠকপ্রিয়তা। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা লাখো পাঠকই আমাদের পথচলার পাথেয়।

মন্তব্য করুন »