বার্তাবাংলা ডেস্ক »

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী আফরিদা আহমেদ (২০) নিহত হয়েছেন। সোমবার দুপুরে বিশ্ববিদ্যালয় থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। তার এ অকাল মৃত্যুতে বিশ্ববিদ্যালয়সহ সহপাঠীদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া।

জানা গেছে, সোমবার বিশ্ববিদ্যালয় থেকে প্রাইভেটকারে গুলশানে বাড়ি ফিরছিলেন আফরিদা। উত্তরা দিয়ে যাওয়ার পথে পেছন থেকে একটি মিনিবাস আফরিদার গাড়িকে ধাক্কা দেয়। পরে আহত অবস্থায় তাকে বসুন্ধরা অ্যাপোলা হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা গেছে, নিহত আফরিদা আহমেদ নর্থ সাউথ ইউনিভার্সিটির বিবিএ বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাবা বেনজির আহমেদ নর্থ সাউথ ইউনিভার্সিটির ট্রাস্ট্রি বোর্ডের সদস্য।

All Media Link

ইউনিভার্সিটির রেজিস্ট্রার মো. শাহাজাহান বলেন, আজ (মঙ্গলবার) বাদ আসরে গুলশান আজাদ মসজিদে জানাজা শেষে বনানী কবরস্থানে আফরিদার মরদেহ দাফন করা হবে।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

বার্তাবাংলা ডেস্কে আপনাকে স্বাগতম। বার্তাবাংলা (BartaBangla.com) প্রথম সারির একটি অনলাইন গণমাধ্যম; যেটি পরিচালিত হচ্ছে ইউরোপ এবং বাংলাদেশ থেকে। বার্তাবাংলা ডেস্কে রয়েছে নিবেদিতপ্রাণ তরুণ একঝাঁক সংবাদকর্মী। ২০১১ সালে যাত্রা ‍শুরু করা এই অনলাইন পত্রিকাটি এরই মধ্যে পেয়েছে ব্যাপক পাঠকপ্রিয়তা। দেশে-বিদেশে ছড়িয়ে থাকা লাখো পাঠকই আমাদের পথচলার পাথেয়।

মন্তব্য করুন »