বার্তাবাংলা ডেস্ক »

gajipur hortalবার্তাবাংলা ডেস্ক :: গাজীপুর জেলা বিএনপি কার্যালয়ে হামলা ও ভাঙচুর চালিয়েছে আওয়ামী লীগ। এ সময় বিএনপির অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছেন।

মঙ্গলবার বেলা পৌনে ১২টার দিকে এ হামলা হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিএনপি কার্যালয়ে ৩০/৪০ জন নেতাকর্মী বসেছিলেন। হঠাৎ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের ৫০/৬০ জন সশস্ত্র নেতাকর্মী অতর্কিতে বিএনপি কার্যালয়ে প্রবেশ করে এলোপাতাড়ি ভাঙচুর ও মারধর শুরু করে।

All Media Link

এসময় হামলাকারীদের সঙ্গে পুলিশ থাকায় বিএনপি নেতাকর্মীরা পাল্টা আক্রমণ করতে পারে নি। হামলাকারীরা লঠি, রড ও চাপাতি দিয়ে আঘাত করে কমপক্ষে ২০ জন বিএনপি, ছাত্রদল ও যুবদল নেতাকর্মীকে আহত করে। এক পর্যায়ে দলীয় কার্যালয়ে আগুন দেওয়ার চেষ্টা করলে অতিরিক্ত পুলিশ এসে হামলাকারীদের নিবৃত করেন।

গাজীপুর জেলা বিএনপির স্বণির্ভর বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন তালুকদার জানান, ২০/২৫ জন কর্মী আহত হয়েছেন। তাদের মধ্যে ৪/৫ জনের অবস্থা গুরুতর।

ঘটনাস্থলে উপস্থিত গাজীপুর পৌর বিএনপি সভাপতি মীর হালিমুজ্জামান ননী জানান, হামলাকারীরা সবাই ছিলো সশস্ত্র। পুলিশের সহায়তায় তারা তাণ্ডব চালিয়েছে।

আহতরা হলেন- গাজীপুর জেলা বিএনপির যুগ্ম সম্পাদক ডা. মাজহারুল আলম, স্বণির্ভর বিষয়ক সম্পাদক জয়নাল আবেদীন, গাজীপুর পৌর বিএনপি নেতা আব্দুস সালাম, জেলা ছাত্র দলের যুগ্ম সম্পাদক খান জাহিদুল ইসলামসহ অনেকে।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »