বার্তাবাংলা ডেস্ক »

এস এ চৌধুরী,মৌলভীবাজার::  মৌলভীবাজারে পুলিশি অভিযান শুরু হয়ছে। গতকাল শনিবার সকাল থেকে উপজলো সদর ও শমশরেনগর বাজারে পুলিশি অভিযান দেখা গেছে । জামায়াত ও বিএনপির ডাকা টানা তিন দিনের হরতালকে সামনে রেখে কমলগঞ্জে মোটর সাইকলে আটক ও বিভিন্ন যানবাহনে পুলিশি তল্লাশী শুরু হয়।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন পুলিশ সদস্য জানান, টানা তিন দিনের হরতালকে কেন্দ্র করে এ অভিযান পরিচালিত হচ্ছে। এ সময় মোটর সাইকলে ও ছোট যানবাহন ব্যবহার করে পিকেটাররা নানা অঘটনও ঘটাতে পারে এ আশঙ্কা রয়েছে। শমশরেনগর পুলিশ ফাঁড়ির এস আই মিজানুর রহমান বলেন, পুলিশের  নিয়মিত কাজের একটি অংশ ছাড়াও তিন দিনের হরতালকে কেন্দ্র করে অভিযান  চালানো হচ্ছে। তবে কমলগঞ্জ থানার ওসি নীহার রঞ্জন নাথ বলেন, কাগজপত্রবিহীন মোটর সাইকলেসহ বিভিন্ন যানবাহনে অবৈধ সরঞ্জাম এমনকি ক্ষতিকারক সামগ্রীও পরিবহন হওয়ার আশঙ্কা রয়েছে। এ জন্য যানবাহনে পুলিশ  তল্লাশি করছে। যে সব যানবাহনের কাগজপত্র সঠিক পাওয়া যায় সেগুলো  ছেড়ে দেওয়া হয়েছে।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »