বার্তাবাংলা ডেস্ক »

এস এ চৌধুরী,মৌলভীবাজার::অজ্ঞাতনামা এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় জেলার কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমান বাহিনী এলাকা সংলগ্ন পতনঊষার ইউনিয়নের ডাকবেল এলাকার রেলপথ থেকে  শ্রীমঙ্গল জিআরপি থানা পুলিশ ৩৫ বছর বয়সের এক যুবকের লাশ উদ্ধার করেছে। এলাকাবাসী জানান,বুধবার সকাল ৭ টায় রেলপথে ৩৫ বছর বয়সের অজ্ঞাতনামা এক যুবকের পরিত্যক্ত লাশ দেখতে পেয়ে পুলিশ প্রশাসনকে অবহিত করা হয়। লাশটির মাথায় ও ডান পায়ে ভাঙ্গাবস্থায়  দেখা গেছে। কেউ হত্যা করে অথবা চলন্ত ট্রেন থেকে ফেলে দিয়েছে বলে এলাকাবাসী ধারণা পোষণ করেন।
শ্রীমঙ্গল জিআরপি থানার এসআই জাকির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। সকাল ৭টার আগে যেকোন ট্রেনে কাটা পড়েছে বলে তিনি প্রাথমিক থারণা ব্যক্ত করেন । তবে লাশের কোন পরিচয় পাওয়া যায়নি।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »