বার্তাবাংলা ডেস্ক »

মাহবুবুল ইসলাম ইমন, চাঁপাইনবাবগঞ্জ :: জামায়াতের ডাকা হরতালে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামীলীগ কার্যালয় ও গণজাগারণ মঞ্চ ভাংচুরের প্রতিবাদে বিুদ্ধ জনতা দুপুরে জামায়াতের কার্যালয় ভাংচুর করেছে বলে খবর পাওয়া গেছে। এ অবস্থায় শিবগঞ্জে আতঙ্ক ও থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

দুপুরে আওয়ামীলীগ অফিস ও গণজাগরণ মঞ্চে হামলার প্রতিবাদে বিােভ মিছিল ও সমাবেশ করেছে শিবগঞ্জ উপজেলা ছাত্রলীগ ও স্থানীয়জনতা। এ সময় বিুব্ধ জনতা শিবগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন উপজেলা জামায়াতের কার্যালয়ে হামলা চালিয়ে ভাংচুর করে। এই ঘটনায় শিবগঞ্জে বর্তমানে ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। এ অবস্থায় পুলিশ, র‌্যাব, বিজবি মহাসড়কের উপর সার্বণিক নজরদারি রাখছে। অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

এদিকে, হরতাল চলাকালে গণজাগরণ মঞ্চ ও আওয়ামীলীগ অফিস ভাংচুর ও হামলার ঘটনায় ১৩ শিবির কর্মীকে গ্রেফতার করেছে শিবগঞ্জ থানা পুলিশ। সোমবার বিকেলে এদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার আনোয়ার, কাউসার, মাসুদ, মাহিবুর, মোস্তাকিম, আল-আমিন ও ইসমাইল, শরিফুল, মাসুম, রিপন। শিবগঞ্জ থানার ওসি জমির উদ্দিন আহমেদ গ্রেফতারের ঘটনাটি  নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

All Media Link

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »