বার্তাবাংলা ডেস্ক »

এস এ চৌধুরী,মৌলভীবাজার::নিষিদ্ধ মাদকদ্রব্য ইয়াবাসহ দুজনকে আটক করা হয়েছে। জানা যায় জেলার কমলগঞ্জ উপজেলায় গত শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে কমলগঞ্জ থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীবাজার এলাকায় টহলরত এএস আই ইকবালের নেতৃত্বে পুলিশের একটি দল উপজেলার মুন্সীবাজার এলাকায়- মৌলভীবাজার থেকে শমশেরনগরগামী দু মোটরসাইকেল আরোহীকে চ্যালেঞ্জ করে তাদের পকেট তল্লাশী করে আট পিছ ইয়াবা ট্যাবলেটসহ দুজনকে আটক করে।   আটককৃতরা  শমশেরনগর বাজারের সাবেক ইউপি সদস্য রতন বর্মার ছেলে শুভাশীষ বর্মন (২৪) ও গপেশ চন্দ্রের ছেলে গোবিন্দ চন্দ্র (২২) । এ ব্যাপারে  কমলগঞ্জ থানার ওসি নীহার রঞ্জন নাথ সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মুন্সীবাজার এলাকায় টহলরত এএস আই ইকবালের নেতৃত্বে পুলিশের একটি দল ভোর ৫.১৫মি: শুভাশীষ বর্মন (২৪) গোবিন্দ চন্দ্র (২২) কে আট পিছ ইয়াবাসহ আটক করা হয় এবং তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে কমলগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। মামলা নং ১০/১৬/০২/২০১৩ইং সন । আটককৃতদের কোর্টে সোপর্দ করা হয়েছে বলে তিনি আরো বলেন,তদন্তকারী কর্মকর্তা রিমান্ডের জন্য আবেদন করেছেন।
নাম নাপ্রকাশের অনুরোধ জানিয়ে এলাকার কয়েকজন বলেন,শমশেরনগর একটি শান্তিপ্রিয় এলাকা হিসেবে সুনাম থাকলেও ইদানিং বহিরাগত কিছু সংখ্যক ছেলেরা একটি রাজনৈতিক দলের দু এক ব্যক্তির মদদে- এলাকার নানান বয়সের উঠতি ছেলেরা বিপথগামী হয়েছে বা হচ্ছে এমন প্রশ্নের উত্তরে তিনি (ওসি) বলেন,অবশ্যই এ ব্যাপারে খোঁজ নিয়ে সিন্ডিকেটকে বের করা হবে।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »