বার্তাবাংলা ডেস্ক »

bg-1420130214100034বার্তাবাংলা ডেস্ক ::বিমানের নতুন ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছেন কেভিন স্টিল। আগামী ১ মার্চ তিনি এমডি হিসেবে কাজে যোগ দিচ্ছেন।বৃহস্পতিবার রাতে বিমানের পরিচালনা পর্ষদ সংস্থার এমডি হিসেবে কেভিনের নিয়োগ অনুমোদন দেয়।  অদক্ষতার দায়ে কেভিন ব্রিটিশ এয়ারওয়েজ থেকে চাকরিচ্যুত হয়েছিলেন।রাষ্ট্রীয় পতাকাবাহী এয়ারলাইন্সে এমডি পদে কাজ করতে এর আগে ২০ জানুয়ারি কেভিনের সাক্ষাৎকার নিয়েছিল বিমান কর্তৃপক্ষ।
বিমানের চেয়ারম্যান জামাল উদ্দিন আহমেদের ছেলে জোবায়েরের লিংকেই কেভিনের নিয়োগ চূড়ান্ত হয়। তবে এই নিয়োগ নিয়ে কমিশন বাণিজ্যের অভিযোগ ওঠেছে।
এমডি নিয়োগ দিতে বিমান মন্ত্রণালয়ের সচিব ও বিমানের পরিচালনা পর্ষদ সদস্য খোরশেদ আলমের নেতৃত্বে গঠিত তিন সদস্যের কমিটি কাজ করে। এমডি হিসেবে ৪২ জন প্রার্থীর মধ্য থেকে ৯ জনের একটি তালিকা করেছিল কমিটি। কমিটি এ তালিকার সবাইকে ডাকতে চেয়েছিল। কিন্তু জামাল উদ্দিনের ইচ্ছা অনুযায়ী কমিটি ৯ জনের তালিকা থেকে দুইজনের একটি তালিকা করে সাক্ষাৎকারের জন্য। তার ইচ্ছা অনুযায়ীই এ তালিকার শীর্ষে রাখা হয়েছিল কেভিনকে।
গত ডিসেম্বর মাসের শেষের দিকে কেভিনের সঙ্গে ভিডিও কনফারেন্সও করা হয়।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »