বার্তাবাংলা ডেস্ক »

22222222222222222
সুমন সিকদার,নিজস্ব প্রতিবেদক, বরগুনাঃ
এ এক প্রতিবাদী নিরবতা। নিরবতা যে কত বড় শক্তি দেখলো বাংলাদেশ, দেখলো বিশ্ব। মঙ্গলবার বিকেল ৪টা থেকে তিন মিনিটের জন্য স্তদ্ধ হয়ে গেল বাংলাদেশ। গোটা দেশেই নেমে এসেছিলো এই নিস্তব্ধতা।এর ধারাবাহিকতায় বরগুনায় পালিত হয়েছে তিন মিনিটের নিরবতা।

বরগুনা নতুন প্রজন্ম, অনলাইন একটিভিটিস ফোরাম ও সোস্যাল ডেভেলেপমেন্ট ওয়ার্কার ফোরাম এর উদ্যোগে বিকাল ৪টায় বরগুনা বন্দর ক্লাব চত্বরে এ নিরবতা পালন করা হয়। শহরের ব্যবসা প্রতিষ্ঠান, স্কুল কলেজ, অফিস-আদালত থেকে শুরু করে বিভিন্ন  শ্রেনী-পেশার মানুষ বন্দর ক্লাব চত্বরে গন জাগরন মঞ্চে সমবেত হয়ে তিন মিনিটের নিরবতা পালন করে। পরে রাজধানীর বিভিন্ন পয়েন্টে শিবিরের নাশকতা ও আইন-শৃংখলা বাহীনির ওপর হামলার প্রতিবাদে শহরের বিক্ষোভ মিছিল করে।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »