বার্তাবাংলা ডেস্ক »

এস এ চৌধুরী, মৌলভীবাজার:: কাদের মোল্লার ফাঁসির দাবীতে  বিক্ষোভ মিছিল করা হয়েছে।  গতকাল বৃহষ্পতিবার সকাল সাড়ে ১১টায় কমলগঞ্জ ডিগ্রী কলেজ ক্যাম্পাস থেকে উপজেলা ছাত্রলীগের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের হয়ে- মিছিলটি উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে চৌমোহনা  চত্বরে উপজেলা ছাত্রলীগ সাধারণ  সম্পাদক শাহেদুল আলমের পরিচালনায়- উপজেলা ছাত্রলীগ  সভাপতি মো: সানোয়ার হোসেনের সভাপতিত্বে প্রতিবাদ সভাতে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সম্পাদক মোশাহীদ আলী, উপজেলা ছাত্রলীগ নেতা আনোয়ার পারভেজ আলাল, মঞ্জুর আহমদ মান্না, কলেজ ছাত্রলীগ নেতা সাকের আলী সজীব, হামিম মাহমুদ প্রমুখ।
উল্লেখ্য ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে মানবতাবিরোধী অপরাধের দায়ে আর্ন্তজাতিক অপরাধ ট্রাইব্যুনাল-২ জামায়াত নেতা কাদের মোল্লাকে যাবজ্জীবন দন্ডাদেশ দেয়া রায়ের প্রতিবাদে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা ও কলেজ ছাত্রলীগ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভার আয়োজন করে।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »