বার্তাবাংলা ডেস্ক »

Katie Holmesবার্তাবাংলা ডেস্ক :: গত বছর টম ক্রুজের সঙ্গে ছাড়াছাড়ির পর স্বাধীনতার স্বাদ পেয়েছেন কেটি হোমস। আবারও সম্পর্কে জড়িয়ে তিনি এ স্বাধীনতা হারাতে চান না। কিন্তু জীবনের সুখ-দুঃখ ভাগ করে নেওয়ার জন্য কারও অভাব অনুভব করছেন তিনি, যার জন্য নতুন সঙ্গী খুঁজছেন। সব মিলিয়ে উভয়সংকটেই দিন কাটছে কেটির।

এ প্রসঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, ক্রুজের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর নতুন করে যে স্বাধীনতার স্বাদ পেয়েছেন, তা হারাতে চাইছেন না কেটি। আবার একা থাকতেও তাঁর ভালো লাগছে না। এরই মধ্যে তিনি একজন মনের মানুষের সন্ধান শুরু করেছেন। কিন্তু অভিসারে মেতে পাছে একাকী জীবনের স্বাধীনতা হারিয়ে ফেলেন, এ নিয়েও ভুগছেন দোটানায়।
কেটি যদি নতুন সঙ্গীর কাছে নিজেকে পুরোপুরি সঁপে দেন, তবে এখন যে স্বাধীনতার চমৎকার অনুভূতি তিনি পাচ্ছেন, তা থেকে বঞ্চিত হতে হবে। বর্তমান দিনগুলোতে তাঁকে কেউ নিয়ন্ত্রণ করছেন না। কী করতে হবে কিংবা কী দেখতে হবে, তা নিয়ে খবরদারি করার মতো কেউ নেই কেটির জীবনে। জীবনের লাগাম নিজের হাতে টানতে পারার এ সুযোগ পেয়ে তিনি রোমাঞ্চিত। কিন্তু এভাবে সারা জীবন তিনি একাকী কাটাতেও রাজি নন। জানিয়েছে রাডার অনলাইন।
এখন কেটির বেশির ভাগ সময় কাটছে মেয়ে সুরি ক্রুজের সঙ্গে। এই মুহূর্তে কেটির জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ মানুষ ছয় বছর বয়সী সুরি। তাঁর সবচেয়ে কাছের বন্ধুও এই ছোট্ট সুরি।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »