বার্তাবাংলা ডেস্ক »

shilpa shettyবিনোদন ডেস্ক :: কমনওয়েলথ গেমস দুর্নীতি নিয়ে দিল্লির এক আদালত জানিয়েছে, কমনওয়েলথের সমাপনি অনুষ্ঠানে পারফর্ম করার জন্য শিল্পা শেঠিকে পারিশ্রমিক হিসেবে পাইয়ে দেওয়া হয়েছে ৭১ লক্ষ ৭৩ হাজার টাকা টাকা।

কমনওয়েলথ গেমস আয়োজক কমিটির চেয়ারম্যান সুরেশ কলমডীর ব্যক্তিগত প্রচেষ্টা ও ইচ্ছেতেই এটা পাইয়ে দেওয়া হয়েছে। আদালত স্পষ্ট ভাষায় সোমবার জানিয়েছে, দসুরেশ কলমডীর চরিতার্থ করতেই অভিনেত্রী শিল্পা শেঠিকে দিয়ে পারফর্ম করানো হয় এবং তাঁকে ওই বিপুল পরিমাণ অর্থ দেওয়া হয়।”

যে দায়রা আদালতে সুরেশ কলমডী সহ কমনফয়েলথ গেমস সংক্রান্ত দুর্নীতিতে অভিযুক্তদের বিচার চলছে সেই আদালতের নির্দেশেই কলমডীসহ বাকি সরকারি আমলাদের ভারতীয় দ-বিধি ও দুর্নীতি দমন আইনে বরখাস্ত করা হয়েছিল।

All Media Link

তবে এ বিষয়ে শিল্পাকে আদালতে ডাকা হবে কিনা তা এখনো জানা যায়নি। আর এ বিষয়ে শিল্পারও কোন বক্তব্য পাওয়া যায়নি।

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

আমি ফারজানা চৌধুরী তন্বী। লেখালিখি করি ফারজানা তন্বী নামে। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর করার পর আজ প্রায় পাঁচ বছর ধরে লেখালিখির সঙ্গেই আছি। বার্তাবাংলা’য় কাজ করছি সিনিয়র রিপোর্টার হিসেবে। আমার বিশেষ আগ্রহের ক্ষেত্র ফিচার, প্রযুক্তি আর লাইফস্টাইল। ভালো লাগে ভ্রমণ, বইপড়া, বাগান করা আর ইন্টারনেট নিয়ে পড়ে থাকা :)

মন্তব্য করুন »