বার্তাবাংলা ডেস্ক »

kareenaবিনোদন ডেস্ক :: এবার নতুন রূপে বলিউড মাতাতে হাজির হচ্ছেন কারিনা কাপুর। করণ জোহর প্রযোজিত এবং পুনিত মালহোত্রা পরিচালিত ‘গোরি তেরে পেয়ার মে’ সিনেমায় নতুন রূপে দেখা যাবে এ বলিউড অভিনেত্রীকে।

ক্যারিয়ারের শুরু থেকেই জিরো ফিগার হিসেবে খ্যাতি রয়েছে কারিনার। কিন্তু নতুন সিনেমায় বলিউডের এই উজ্জ্বল তারকাকে আরও সিøম দেখা যাবে।

সিনেমাটিতে কারিনার বিপরীতে থাকবেন ইমরান খান। এর আগেও এই জুটিকে দেখা গেছে ‘এক মে অর এক তু’ সিনেমায়।

All Media Link

পুনিত মালহোত্রা তার ‘আই হেট লাভ স্টোরি’ সিনেমার জনপ্রিয়তাকে তার এই নতুন সিনেমাতেও ধরে রাখার চেষ্টা করবেন। এ বছরের মার্চে সিনেমাটি শুটিং শুরু হবে বলে জানা গেছে।

কারিনা এ বিষয়ে বলেছেন, “পুনিত আমাকে এই সিনেমায় আরও সিøম এবং স্টাইলিশ দেখাতে চান। সিনেমাতে মোট পাঁচটি গান রয়েছে। আর গানের সঙ্গে নাচ তো থাকছেই। আর নাচগুলোর জন্য আমাকে আরও ফিট হতে হবে। আমি সেই চেষ্টাই করছি।”

জানা গেছে, শুটিং শুরু হওয়ার আগে কারিনা এবং ইমরান প্রায় ২০ দিন নাচের প্র্যাকটিস করবেন। কারণ সিনেমার নাচগুলো একটু ভিন্ন ধরনের।

তিনি আর বলেন, “আমি এখন প্রতিদিনই ইয়োগা করছি। আমি ইয়াঙ্গার ইয়োগা করাও শুরু করেছি। এটা অনেক কঠিন। আমি ইয়াঙ্গার ইয়োগার দুইটি সিজন কমপ্লিট করেছি। এটা অনেক কার্যকর। নিজেকে আমার আগের থেকে অনেক ফিট লাগছে।”

সম্প্রতি সালমান খান অভিনীত ‘দাবাং-২’ সিনেমায় আইটেম গানে অভিনয় করেছেন কারিনা কাপুর। সিনেমা সমালোচকরা তাকে তার ওজন সম্পর্কে সতর্ক থাকতে বলেছেন। ফেভিকল গানটিতে কারিনাকে তাদের চোখে ফিট মনে হয়নি।

কারিনা এ বিষয়ে বলেন, “আমার মনে হয় না ফেভিকল গানটির জন্য আমি পুরোপুরি ফিট ছিলাম না। তবে ‘হিরোইন’ সিনেমার হালকাট জাওয়ানি গানে আমি যেমন ফিট ছিলাম সেটা ফেভিকল গানে মানাতো না। কারণ ফেভিকল দেশি আইটেম গান।”

ফেসবুকের মাধ্যমে মন্তব্য করুন »

শেয়ার করুন »

লেখক সম্পর্কে »

মন্তব্য করুন »